সংবাদদাতা:
বান্দরবানের লামা পৌর এলাকার ৮ নং ওয়ার্ড ছাগল খাইয়া এলাকায় জমি নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে নারী সহ অন্তত ৪ জস আহত হয়েছে, শনিবার সকাল বেলা ১০.৩০মিনিটে এ ঘটনা ঘটে।

এলাকা বাসী সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত একটি জমি নিয়ে একই এলাকার কাসেম ড্রাইভার ও ইসমাইল এর সাথে বিরোধ চলে আসছে, কিছু দিন আগে কাসেম ড্রাইভার উক্ত জমিটি এলাকার নুরুল কবির নামে এক জনকে ১ হাজার টাকায় লাগিয়ত করলে শনিবার সকাল বেলায় নুরুল কবির উক্ত জমিতে চাষ করেতে গেলে ঘটনার সূত্রপাত হয়।

ইসমাইল ও তার স্ত্রী বাধা প্রধান করলে এক পর্যায়ে উভয় পক্ষের ৮- ১০ জান লোক লাঠি সোটা দা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে মারামারিতে কাসমে ড্রাইভারে স্ত্রী. জেসমিন আাক্তার (৩৫) ও ইসমাইলের স্ত্রী ফিরোজা বেগম (৩৩) দুই জনের মাথা ফেটে যায়, ও কাসেম ড্রাইভারের ছোট বোন রিনা বেগম লাঠির আগাতে ঘাড়ে ও মাথায় আগাত প্রাপ্ত হয় এবং ইসমাইল এর শরীরের বিভিন্ন স্থানে লাঠির আঘাতে ফুলা জখম হয় বর্তমানে দুই গ্রুপের আহত চার জন লামা হাসপাতালে ভর্তি আছে।

এ ব্যাপারে আহত ইসমাইল হোসেন জানান, ইতি পূর্বে বিষয় টি স্থানিয় ওয়ার্ড কাউন্সলির কে জানালে তিনি আমিন দ্বারা পরিমাপ করে বিরোধ নিস্পত্তি না করা পর্যন্ত উভয় পক্ষকে নালিশি জমিতে না যেতে নিষেধ করার পরেও কাসেম ড্রাইভার ও নুরুল করিব জমিতে জোর পূর্বক দখল করেতে গেলে আমরা বাঁধা দিলে আমাদের উপর হামলা করে।

লামা থানার উপ পরিদর্শক তমেজ উদ্দিন,হাসপাতালে এসে আহতদের দেখে প্রয়োজনিয় তথ্য নিয়ে যান ও এ বিষয়ে থানায় অভিযোগ করলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে বলে জানায়।